সাংবাদিকতায় মিহির কুমার দেবের পদন্নোতি, সর্বমহলে প্রশংসা

0
155

নিহারেন্দু চক্রবর্তী, নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়া থেকেঃ জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার উপজেলা প্রতিনিধি থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলা স্টাফ রিপোর্টার হিসাবে পদোন্নতি পেয়েছেন নাসিরনগরের আলোচিত, নন্দিত সাংবাদিক মিহির কুমার দেব।৩ জানুয়ারী ২০২৩ মঙ্গলবার বিকাল ৪ টার দিকে পত্রিকা কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছেন। সাংবাদিকতায় মানসম্মত লেখা, পেশাদারিত্ব, বিগত দিনের বিভিন্ন পত্রিকা ও টেলিভিশনে গঠনমূলক ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করে তিনি কর্তৃপক্ষের সন্তুষ্টি অর্জন করেন।

তাছাড়া তিনি বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান যুব ঐক্য পরিষদ নাসিরনগর উপজেলা শাখার আহবায়ক,নাসিরনগর উপজেলা কেন্দ্রিয় গৌর মন্দির কমিটির সাবেক আহবায়ক সদস্য, নাসিরনগর কামারগাঁও গৌর গোবিন্দ কমিটির সাধারন সম্পাদক ও নাসিরনগর বাজার বণিক সমিতির সভাপতি হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে প্রশংসিত হয়েছেন।

সাংবাদিকতা জগতে জাতীয় দৈনিক ভোরের চেতনা দিয়ে শুরু। পরবর্তীতে ব্রাহ্মণবাড়িয়া থেকে প্রকাশিত তিতাস কন্ঠ,স্যাটেলাইট চ্যানেল জবস টিভি সহ বিভিন্ন মিডিয়ায় কাজ করে ব্যাপক আলোচিত হন মিহির দেব।

নাসিরনগর প্রেসক্লাবের নতুন প্রস্তাবিত কার্যকরি কমিটির সদস্য মিহির দেব ইতিমধ্যেই নিজ যোগ্যতায় ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের কার্যকরি কমিটির জেলা সদস্য নির্বাচিত হয়েছেন।

বস্তুনিষ্ঠতা, সুন্দর লিখনী, সবকিছু মিলিয়ে দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকা কর্তৃপক্ষ তাকে জেলা ষ্টার্ফ রিপোর্টার হিসেবে পদোন্নতি দিয়েছেন। এছাড়াও তিনি জেলার ও উপজেলার বিভিন্ন প্রান্তে ভূমি বিষয়ক ও দলিল রেজিষ্ট্রি সংক্রান্ত শত শত সামাজিক সমস্যা সুষ্ঠুভাবে সমাধান করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন। সাংবাদিকতার পাশাপাশি মিহির দেব মুক্তিযুদ্ধের স্বপক্ষের রাজনীতির সাথে উতপ্রোতভাবে জড়িত।তিনি বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ নাসিরনগর উপজেলা শাখার অনুমোদিত প্রথম আহবায়ক কমিটির সফল যুগ্ম আহবায়ক।

সাংবাদিক মিহির দেব কে জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার ব্রাহ্মণবাড়িয়া জেলা স্টাফ রিপোর্টার হিসাবে নিয়োগ দেওয়ায় পত্রিকার সম্পাদক, প্রকাশক, কলা কুশলী সহ পত্রিকার সাথে সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নাসিরনগর উপজেলার সকল সাংবাদিক ও সুশীল সমাজ। সর্বমহলে প্রশংসিত নির্ভিক ও পদোন্নতিপ্রাপ্ত সাংবাদিক মিহির কুমার দেব জেলা উপজেলার সকল সাংবাদিকসহ পেশাগত কাজে সর্ব মহলের সহযোগিতা ও ভালবাসা কামনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here