সাংবাদিক জসিম আর নেই ইন্না-লিল্লাহী অইন্না ইলাহি রাজিউন 

0
47

“শোক সংবাদ”

আমাদের মাঝে সাংবাদিক মোঃ জসিম উদ্দিন আর নেই ইন্না লিল্লাহি ওয়া ইন্না-লিল্লাহী রাজিউন।

আজ হঠাৎ ফেইসবুকে চোখ রেখেই দেখতে পেলাম আমার হাতে গড়া প্রিয় মুখ সাংবাদিক জসিম আর নেই। শুনে মনটাকে কিছুতেই বিশ্বাস করাতে পারিনি। তখন সাথে সাথে সাংবাদিক এস এম শামীম কে কল করলাম, তারপর তাই শুনলাম। শুনে কলিজাটা যেন দ্বি-খন্ডিত হয়ে যাচ্ছে। মনকে মানাতে খুব কষ্ট হচ্ছে। তারপরও মানতে হচ্ছে বিধির বিধান। প্রতিটি প্রাণীই মৃত্যুর স্বাদ গ্রহন করতে হবে।

মহান রাব্বুল আলামিনের কাছে একটি চাওয়া, যেন জসিমের কবর কে জান্নাতুল ফেরদৌসের সাথে সংযুক্ত করে দেন।
সাংবাদিক মোঃ জসিম উদ্দিন এফআইআর টিভি অনলাইন টেলিভিশন এর স্টাফ রিপোর্টার হিসেবে সুনামের সাথে দীর্ঘ দিন কাজ করেছেন। এছাড়া সাপ্তাহিক, দৈনিক ও অনলাইন টিভিতে সুনামের সাথে কাজ করেছেন। বলে জানিয়েছেন সাংবাদিক  এম এ কাদের ।

মোঃ হাউশ মিয়া, স্টাফ রিপোর্টাঃ ১০ই এপ্রিল রবিবার মাহে রমজানের ৮ই রমজান  সেহরী শেষে ফজরের নামাজের কিছুক্ষণ পর দৈনিক মাধবপুর ও মেভ টাইমস্ পত্রিকার সম্পাদক ও জি এস এস টিভি র এবং দৈনিক আলোকিতো পত্রিকার রিপোর্টার,ও বাংলাদেশ প্রেস ক্লাব মাধবপুর উপজেলা শাখার সদস্য সচিব মোঃ জসিম উদ্দিন ইন্তেকাল করেন,ইন্না-লিল্লাহি ওয়াইন্ন ইলাইহি রাজিউন, দুই দিনের এই দুনিয়া এই মায়াবী সংসার ও কাছের হাজারো আপনজনদের রেখে চলে গেলেন পরপারে,কান্না আহাজারিতে যেনো ঢল নেমে এসেছে জসিম এর পরিবারের,জসিম এর কতো বন্ধুবান্ধব ও তার নিজের ব্যবসা এবং নিজের পত্রিকা সব কিছুই যেনো শুন্য হয়ে গেলো,তার সংসার পরিবারের যেনো মাথায় হাত পরে গেলো, সবাইকে ছেড়ে চলে গেলেন কবরবাসি হয়ে, জসিম এর মৃত্যুর কথা শুনে তার বন্ধুরাও অনেক শোক প্রকাশ করেছে স্যোসাল মিডিয়াতে ছড়িয়ে পরেছে জসিম এর মৃত্যুর খবর, অপরিচিতো এবং পরিচিতোরা  শোক বার্তা জানাচ্ছেন মিডিয়াতে,তিনি মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের কাশিমপুর গ্রামের বাসিন্দা,তিনি মেভ টাইমস্ ও দৈনিক মাধবপুর পত্রিকার সম্পাদক, জি এস এস ও দৈনিক আলোকিতো পত্রিকার  রিপোর্টার ছিলেন সাংবাদিক মোঃ জসিম উদ্দিন  তিনি  ঢাকা হৃদরোগ ইন্সটিটিউট হাসপাতালে ভর্তি অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন , চলিত মাসের গত ৪/৫ তারিখে তাহার বুকে ব্যথা ছিলো,তিনি ব্রাহ্মণবাড়িয়ায় যান, সেখান থেকে উনাকে ঢাকার হাসপাতালে রেফার করেন,, তাহার মৃত্যুতে একুশের কন্ঠ পরিবার ও বাংলাদেশ একতা সাংবাদিক সংস্থা এন্ড মিডিয়া এসোসিয়েশন, firtvonline.com ( এফআইআর টিভি অনলাইন টেলিভিশন) এর পরিবারের পক্ষে গভীর ভাবে শোকাহত প্রকাশ করছে।

অত্র এফআইআর টিভি অনলাইন চ্যানেল এর ম্যানেজিং ডিরেক্টর এম এ কাদের বলেন, সাংবাদিক জসিম ছিল সাদা ও উধার মনের মানুষ। দোয়া করি আল্লাহ যেন জসিম উদ্দিন কে জান্নাতুল ফেরদৌস নসিব করেন। আর তার পরিবারের সকল সদস্যদের  শোক সহিবার তৌফিক দান করেন।” আমিন “।

মাধবপুর উপজেলা ৩নং বহরা ইউনিয়নের কাশিমপুর গ্রামের কৃতি সমন্তান মাধবপুর অনলাইন নিউজ পোর্টাল দৈনিক সোনাই পত্রিকার সম্পাদক ও তরুন সাংবাদিক মোঃ জসিম উদ্দিনের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেন, মাইটিভি সাবেক প্রতিনিধি এম,এ কাদের, শোক প্রকাশ করেছেন দৈনিক একুশের কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশকসহ অসংখ্য সংবাদ মাধ্যম এবং সাংবাদিক বৃন্দ।

এছাড়া হবিগঞ্জ নিউজ পত্রিকা পরিবারের পক্ষ থেকে মরহুমের আত্মার মাগফিরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here