সাভারে ধর্ষণের শিকার বাক প্রতিবন্ধি নারী শ্রমিক

0
78

 

মোঃ শান্ত খান ঢাকা জেলা থেকেঃসাভারের আশুলিয়ায় স্টুডিতে ছবি তুলতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন বাক প্রতিবন্ধি এক নারী শ্রমিক। এঘটনায় ধর্ষণকারী স্টুডির মালিক শরিফুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাতে জামগড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে আশুলিয়া থানা পুলিশ।

পুলিশ জানায়, গত দুই দিন আগে আশুলিয়ার জামগড়া এলাকায় একটি স্টুডিতে ছবি তুলতে যান এক বাক প্রতিবন্ধি নারী শ্রমিক। এসময় হত্যার হুমকি দিয়ে তাকে স্টুডির ভিতরে ধর্ষণ করেন স্টুডির মালিক শরিফুল ইসলাম। এঘটনায় ধর্ষণের বিষয়টি ওই বাক প্রতিবন্ধি শ্রমিক তার বাড়িওয়ালা ও স্থানীয় কিছু লোকজনকে জানালে তারা দুই পক্ষকে ডেকে বিষয়টি মিমাংসার করার চেষ্টা করে ব্যর্থ হয়।

পরে রাতে ধর্ষণের শিকার ওই নারী শ্রমিকের পরিবার আশুলিয়া থানায় উপস্থিত হয়ে স্টুডির মালিক শরিফুল ইসলামকে প্রধান আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করলে পুলিশ রাতেই জামগড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

এবিষয়ে আশুলিয়া থানার এসআই সামিউল বলেন, ধর্ষণের শিকার ওই নারী শ্রমিককে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে ভর্তি করা হয়েছে। এবং আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here