সিদ্ধিরগঞ্জে ৯ লাখ ৬০ হাজার টাকার বিয়ার উদ্ধার, গ্রেপ্তার – ০২

0
143

মোঃ আরিফ মিয়া, সিদ্ধিরগঞ্জ ( নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের শিমরাইল থেকে ৯৬০ ক্যান বিয়ারসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো শিমরাইল মধ্যপাড়া এলাকার মৃত হাসান আলীর ছেলে মো. রবিন হোসাইন (২৮) ও একই এলাকার মো. নুরুন্নবীর ছেলে আরমান খান (২৫)।

জানাযায়, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র ইন্সপেক্টর নজরুল ইসলামের নেতৃত্বে এসআই মোশতাক আহমেদ, এসআই তাপস কান্তি রায়, এসআই সেলিম মাহবুব, এএসআই রিপন বিশ্বাস ও সঙ্গীয় ফোর্সসহ বৃহস্পতিবার রাত পৌনে ৩টার দিকে মাদক ব্যবসায়ী রবিনের বাসায় অভিযান চালায়। অভিযান টের পেয়ে রাসেল(২৮)ও মিজান (২৭)নামের দুই মাদক ব্যবসায়ী পালিয়ে গেলেও বিয়ার সহ মো. রবিন হোসাইন ও আরমান খানকে গ্রেপ্তার করতে সক্ষম হয় তারা। তারা আরো বলেন উদ্ধারকৃত বিয়ারের মূল্য ৯,৬০,০০০/(নয় লক্ষ ষাট হাজার) টাকা।

স্থানীয়রা জানান, শিমরাইল মধ্যপাড়া এলাকার মৃত হাসান আলীর ছেলে মো. রবিন হোসাইন ও অভি মাদক ব্যবসা চাঁদাবাজি সহ নানা অপরাধ কর্মকান্ড করে আসছে। তাদের রয়েছে একটি বিশাল সিন্ডিকেট। শিমরাইল এলাকার এক প্রভাবশালী পরিবহন শ্রমিক নেতা জজ মিয়ার শেল্টারে চাঁদাবাজি, মাদক ব্যবসাসহ এসব অপরাধ কর্মকান্ড করছে তারা।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র ইন্সপেক্টর নজরুল ইসলাম মাদক উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here