সিলেটের এমসি কলেজের গণধর্ষণের ঘটনায় হাইকোর্টের রুলের রায় আগামীকাল

0
136

এফআইআর টিভি অনলাইন ডেক্সঃ সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে নববধূ গণধর্ষণের ঘটনায় হাইকোর্টের জারি করা রুলের বিষয়ে রায় ঘোষণা করা হবে আগামীকাল। বুধবার (২ জুন) হাইকোর্টের একটি দ্বৈত বেঞ্চে এ বিষয়ে রায় ঘোষণা করা হবে।

গত বছরের ২৫ সেপ্টেম্বর এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীর সঙ্গে ঘুরতে যাওয়া এক গৃহবধূ গণধর্ষণের শিকার হন। ওই রাতেই ধর্ষণের শিকার গৃহবধূর স্বামী বাদী হয়ে মহানগরের শাহপরান থানায় ছয় ছাত্রলীগকর্মীর বিরুদ্ধে মামলা করেন।

এ ঘটনার পর সিলেটসহ সারাদেশে তোলপাড় শুরু হলে আইনশৃঙ্খলা বাহিনী আসামিদের ধরতে বিভিন্ন স্থানে অভিযানে চালায়। র‍্যাব-৯ ঘটনার সঙ্গে সংশ্লিষ্টতা থাকায় চারজনকে গ্রেফতার করে। এছাড়া সিলেট জেলা পুলিশ দুজনকে, সুনামগগঞ্জ ও হবিগঞ্জ পুলিশ দুজনকে গ্রেফতার করে।

গ্রেফতারের পর আট আসামিকে পর্যায়ক্রমে পাঁচদিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। রিমান্ড শেষে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন তারা। জবানবন্দিতে প্রধান আসামি সাইফুর, তারেক, রনি ও অর্জুন ধর্ষণের কথা স্বীকার করেন।

রবিউল ও মাহফুজুর ধর্ষণে সহায়তা করার কথা স্বীকার করেন। সন্দেহভাজন আসামি মিসবাউর রাজন ও আইনুলও জবানবন্দি দেন। এছাড়া গত বছরের ২৯ নভেম্বর আসামিদের ডিএনএ প্রতিবেদন হাতে পান তদন্ত কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here