সিলেটের দক্ষিণ সুরমায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রভাষকসহ নিহত-০৮ আহত-৫০

0
275

এফআইআর টিভি অনলাইন ডেক্সঃ সিলেটের দক্ষিণ সুরমায় এনা পরিবহন এবং লন্ডন এক্সপ্রেস এর দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটে । এ ঘটনায় আট জন নিহত এবং অর্ধশতাধিক আহত হয়েছে ।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকালে দক্ষিণ সুরমা উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের রশিদপুরে এ দুর্ঘটনা ঘটে। আনুমানিক সকাল পৌনে সাতটার দিকে ঢাকা থেকে সিলেটগামী লন্ডন এক্সপ্রেস পরিবহনের একটি বাসের সাথে সিলেট থেকে ঢাকাগামী এনা পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয় ।
দুর্ঘটনার কারন হিসেবে সকাল বেলার ঘন কুয়াশা এবং বাস দুটির অত্যধিক গতিকে দায়ি করছেন পুলিশ । ঢাকা থেকে সিলেটগামী লন্ডন এক্সপ্রেস অত্যধিক গতির কারনে তার নিয়ন্ত্রন হারিয়ে ডান পাসে চলে আসায় বাস দুটির মুখোমুখি সংঘর্ষে হয় বলে ওসি জানান ।

নিহতদের মধ্যে দুই বাসের চালক এবং এনা পরিবহনের চালকের সহকারী রয়েছে। এছাড়া ইমরান খান নামে সিলেট উইমেন্স মেডিক্যাল কলেজ হাসপাতালের একজন প্রভাষকও মারা গেছে। আর বাকিদের নাম-পরিচয় জানা যায়নি।

এ দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সেখানে উদ্ধার কাজ শুরু করে। প্রায় জনের মত আহত হয়েছে বলে বিভিন্ন মাধ্যমে খবর পাওয়া যায় । আর আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালেসহ সরকারী-বেসরকারী বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে ।

এব্যাপারে দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মনিরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি গনমাধ্যম কর্মীদের জানান,এ ঘটনায় ঘটনাস্থলেই চার জনের লাস পাওয়া যায় । আর হাসপাতালে নেওয়ার পর আরো চার জন নিহত হন বলে খবর আসে এবং এতে আহত হন প্রায় ৫০ জন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here