সিলেটে বিএনপি নেতার বাড়িতে হামলা

0
27

বিভাগীয় রিপোর্টারঃ যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেকের দক্ষিণ সুরমার বাড়িতে ছাত্রলীগের নেতৃত্বে হামলা চালানো হয়েছে বলে জানা গেছে। এসময় বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে বলেও জানা যায়।  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানাকে গালাগালের কারণে এই হামলা চালানো হয়েছে বলে জানা গেছে।

ছাত্রলীগের সাথে এ হামলায় অসংখ্য সাধারণ মানুষও অংশ নেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

আজ বুধবার ভোরের দিকে সিলেট জেলা ছাত্রলীগের নেতৃত্বে প্রায় আড়াইশ’ জনের একদল বিক্ষুব্দ মানুষ হামলা চালিয়ে বাড়িতে ভাংচুর করে। এতে ব্যাপক ক্ষয়ক্ষতির খবর পাওয়া গেছে। তবে কেউ হতাহত হননি।

গত ২৭ এপ্রিল রাতে যুক্তরাজ্য বিএনপি সভাপতি এমএ মালেক ফেসবুক লাইভে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর বোন শেখ রেহানার উদ্দেশ্যে অশ্রাব্য ভাষায় গালি-গালাজ করেন।

অকথ্য ভাষায় তার এমন সব গালাগাল এবং মিথ্যা-বানোয়াট মন্তব্যে ক্ষোভের আগুনে ফুঁসছিলেন সিলেটেসহ দেশ বিদেশে আওয়ামী ঘরানার রাজনৈতিক নেতাকর্মী ও সচেতন সিলেটবাসী।

বিষয়টি নিয়ে তীব্র সমালোচনা চলছিল। তারই এক পর্যায়ে দক্ষিণ সুরমার তেতলি গ্রামে মালেকের বাড়িতে হামলার এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে স্থানীয় সূত্র।

দক্ষিণ সুরমা থানার ওসি মো. মনিরুল ইসলাম জানিয়েছেন- ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। পুলিশ যাওয়ার পরপরই ক্ষুব্ধ হওয়া লোকজন চলে যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here