সিলেটে ভারতীয় চাউল আটক, দূর্ভোগে যাত্রী ও পর্যটকরা

0
131

এফআইআর টিভি অনলাইন ডেক্সঃ জৈন্তাপুর থানা পুলিশ কর্তৃক ভারতীয় চাউল বোঝাই ডিআই ট্রাক আটককে কেন্দ্র করে সিলেট তামাবিল মহাসড়ক অবরোধ। উত্তরপূর্ব সিলেটের তিন উপজেলার যাত্রী সহ পর্যটকরা চরম দূর্ভোগে, যেন দেখার কেউ নেই।

১১মার্চ বৃহস্পতিবার দুপুর ১টায় জাফলং হতে ছেড়ে আসা ১২০বস্তা ভারতীয় চাউল বোঝাই ডিআই ট্রাক উপজেলার দরবস্ত বাজার হতে জৈন্তাপুর মডেল থানা পুলিশ আটক করে। অবৈধ ভাবে নিয়ে আসা চাউল বোঝাই ট্রাক ও চালক ছেড়ে দেওয়ার জন্য ট্রাক চালক শ্রমিকরা দুপর অনুমান ২টায় সিলেট তামাবিল মহাসড়ক অবরোধ করে। অবরোধের কারনে সিলেট-জাফলং, সিলেট-কানাইঘাট ও সিলেট-গোয়াইনঘাট সড়কে চলাচল করা যাত্রী আটকা পড়ে জন দূর্ভোগ সৃষ্টি হয়েছে।

দীর্ঘ দিন হতে সিলেট-তামাবিল মহাসড়ক দিয়ে ভারতীয় চোরাচালান অবাধে চলে আসসে । ইতোমধ্যে জৈন্তাপুর হয়ে উঠেছে চোরাকারবারের স্বর্গ রাজ্যে। রাতভর উপজেলার বিভিন্ন চোরাই পথ দিয়ে ভারতীয় পণ্যসামগ্রী বাংলাদেশে প্রবেশ করে । মাদকসহ , কসমেট্রিক্স সামগ্রী,বিভিন্ন ব্যান্ডের সিগারেট, গাড়ীর টিউব-টায়ার, হ্যান্ডসেট, মটর সাইকেল, ভারতীয় গরু-মহিষ প্রবেশ করলেও কোন অভিযান পরিচালনা হয়না বলে সচেতন মহলের অভিযোগ । চালক শ্রমিক ও সচেতন মহলের অভিযোগের তীর সংশ্লিষ্ট আইন শৃঙ্খলা বাহিনীর দিকে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here