সিলেট নগরীর খাসদবির এলাকার ফুটপাতে বস্তাভর্তি জাতীয় পরিচয়পত্র!

0
280
এফআইআর টিভি অনলাইন ডেক্সঃ রোববার (৭ মার্চ) দিবাগত রাত প্রায় ২ টার দিকে এসব পরিচয়পত্র পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে এয়ারপোর্ট থানার পুলিশ এসে জাতীয় পরিচয়পত্রগুলো উদ্ধার করে জব্দ করে।

সিলেট নগরীর খাসদবির এলাকায় পাওয়া গেলো বস্তাভর্তি জাতীয় পরিচয়পত্র। কিন্তু কে বা কেন পুলিশ বলছে, স্মার্ট কার্ড গ্রহণের পর ফেরত দেওয়া জাতীয় পরিচয়পত্র চুরি করেই কেউ এমন ঘটনা ঘটাতে পারে।

স্থানীয় বাসিন্দা রোহান নামের একজন জানান, প্রথমে এসব পরিচয়পত্র আমরা পাই। খাসদবির এলাকায় একটু ফুটপাতের উপর ৩ টি বস্তা দেখতে পেয়ে বস্তাগুলো খোলে দেখি ২টি বস্তায় কিছু কাপড় আর একটি বস্তা ভর্তি জাতীয় পরিচয়পত্র। এ বস্তার ভিতর এলইডি বাল্বের কয়েকটি প্যাকেটও পাওয়া গেছে। পরে আমরা পুলিশকে খবর দিলে পুলিশ এসে জাতীয় পরিচয়পত্রগুলো নিয়ে গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এয়ারপোর্ট থানার আম্বরখানা ফাঁড়ির ইনচার্জ এসআই মফিজুর রহমান বলেন, একটি বস্তার ভেতর অনেকগুলো এসব জাতীয় পরিচয়পত্র পেয়ে তা জব্দ করা হয়েছে।

প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে স্মার্ট কার্ড পাওয়া পর আগের কার্ডগুলো জমা দিতে হয়। হয়ত এসব কার্ড ভর্তি বস্তা কেউ চুরি করে পরে কোন কারণে এখানে ফেলে গেছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here