সুদের টাকার জন্য লাঞ্ছনা ! অপমান সইতে না পেরে আত্নহত্যা !! 

0
27

মোঃ সোলায়মান হাওলাদার, বরিশাল থেকেঃ সুদের টাকার জন্য জনসম্মুখে বসে লাঞ্ছিত ও বসত ঘরে তালাবদ্ধের হুমকি দেওয়ার অপমান সইতে না পেরে বিমল বাছার (৩৫) নামের তিন সন্তানের জনক বিষপানে আত্মহত্যা করেছে। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার উত্তর ধানডোবা গ্রামের।

নিহত বিমল ওই গ্রামের মৃত শ্রী চরন বাছারের ছেলে। ঘটনার পরপরই গ্রাম্য সুদি মহাজন সোহেল চৌকিদারের স্ব-পরিবার তাদের ঘর তালাবদ্ধ করে আত্মগোপন করেছে।

নিহতের বড় ভাই বাবুল বাছার জানান, বিগত করোনার সময় কাজ না পেয়ে তার সহদর দিনমজুর বিমল বাছার চড়া সুদে টাকা নেয় একই গ্রামের সুদি মহাজন সোহেল চৌকিদারের কাছ থেকে।

গত শুক্রবার ১১ই মার্চ রাতে সেই টাকা উত্তোলনের জন্য সহযোগিদের নিয়ে বিমলের বাড়িতে যায় সোহেল। এসময় বিমলকে লাঞ্ছিত করে পরিবারের নারী সদস্যদের অশালীন ভাষায় গালিগালাজ করে বসতঘরে তালা দেয়ার হুমকি দেয় সোহেল।

বাবুল কান্না জড়িত কন্ঠে বলেন, আমাদের সামনে লাঞ্ছিত ও অশালীন ভাষায় গালিগালাজের অপমান সইতে না পেরে আমার ভাই ওইদিন গভীর রাতে বিমল বিষপান করেন।

মূমূর্ষ অবস্থায় রাতেই তাকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১২ই মার্চ শনিবার রাতে বিমলের মৃত্যু হয়। অভিযুক্ত সোহেল চৌকিদারের বক্তব্য নেয়ার জন্য একাধিকবার তার মুঠোফোনে  কল দিলে তা বন্ধ পাওয়া যায়।

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন জানিয়েছেন, পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় এখনো কেউ থানায় লিখিত অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here