সুনামগঞ্জে নৌ পুলিশ এ্যাসল্ট মামলার পাঁচ আসামীকে রাজধানীর উত্তরা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৯

0
82

নিজস্ব প্রতিনিধিঃ সুনামগঞ্জে নৌ পুলিশ এ্যাসল্ট মামলার পাঁচ আসামীকে রাজধানীর উত্তরা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। বুধবার (০৪ আগস্ট) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার মেজর মাহফুজুর রহমান।

তিনি জানান, সোমবার (০২ আগস্ট) রাত ৮টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এবং র‌্যাব সদর দপ্তরের (ইন্টেলিজেন্স উইং) সহায়তায় লে: কমান্ডার সিঞ্চন আহমেদ ও সিনিয়র এএসপি মো: আব্দুল্লাহর নেতৃত্বে চালিয়ে ঢাকা’র উত্তরা থানা এলাকার উত্তরা পূর্ব থানাধীন ৪নং সেক্টর এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-৯ সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্প এর অভিযানিক দল।
র‌্যাব জানায়, নদী পথে নৌকা দিয়ে ঘেরাও করে নৌ-পুলিশের কর্মকর্তা-কর্মচারীদের কর্তব্য কাজে বাধা প্রদান করে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে হামলা চালিয়ে গুরুতর জখম করা হয়। এ সময় হ্যান্ড-কাফ, টাকা, মানিব্যাগ, মোবাইল ফোন ইত্যাদি ছিনাইয়ে নেয় এবং হুমকি প্রদর্শন করে এ বাহিনী। অবৈধভাবে বালু উত্তোলন করে নদীর ক্ষতিসাধন করার অপরাধে দায়ের করা মামলার পলাতক আসামি তারা। ছাতক থানার মামলা নং-৩/১৯৬, তারিখ- ০৬/০৭/২০২১।
গ্রেফতারকৃতরা হলো- ছাতক থানা এলাকার মন্ডলীভোগ গ্রামের মৃত গোপীকা রঞ্জন চৌধুরীর ছেলে তাপস রঞ্জন চৌধুরী (৪৬), বাগবাড়ী উত্তর গ্রামের আঃ কাহার রঞ্জুর ছেলে সাদমান মাহমুদ সানি (৩৩), মুক্তিরগাঁও গ্রামের উস্তার আলীর ছেলে আলাউদ্দিন (৪৮), নোয়াগাঁও গ্রামের মৃত ফরিদ আহমেদেও ছেলে হাজী বুলবুল (৪৭) ও বাগবাড়ী গ্রামের মৃত তেরা মিয়ার ছেলে কুহিন চৌধুরী (৩৭)। তাদের ছাতক থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন র‌্যাব’র এই কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here