সুবর্ণচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা

0
109

আহসান হাবীব, নোয়াখালী থেকেঃ নোয়াখালী সুবর্ণচরে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাকে পিটিয়ে হত্যার অভিযোগ করেছে পরিবার।

৪ঠা মার্চ বৃহস্পতিবার রাত ১টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের আদর্শ কলোনীর নিজ বাড়ি থেকে যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত মো. রাশেদ মোহাম্মদপুর ইউনিয়নের আদর্শ কলোনীর মৃত মো. সাহাব উদ্দিন ওরফে শাকুরের ছেলে। তিনি পেশায় একজন জেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রাশেদের কাছে ২ হাজার ২০০ টাকা পাওনা টাকা পেতেন তার খালাতো দুলাভাই তাজুল ইসলাম। এ নিয়ে কয়েক দফায় উভয়ের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটেছে। তারই জের ধরে বৃহস্পতিবার রাত ১১টার দিকে পুনরায় রাশেদ ও তার দুলাভাই তাজল হকের মধ্যে পুনরায় কথা কটাকাটি ও মারামারির ঘটনা ঘটে। এক পর্যায়ে রাশেদ ঘটনাস্থল থেকে নিজ বাড়িতে চলে যায়। রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের বোন সুরমা জানান, তার ভাইকে তাজুল হক ও তার লোকজন পিটিয়ে আহত করে। এক পর্যায়ে সেখান থেকে নিজেকে রক্ষা করে বাড়ি আসার সঙ্গে সঙ্গে সে মাটিতে পড়ে যায়। পরে স্থানীয় চিকিৎসক দেখানো হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

চরজব্বার থানার উপ-পরিদর্শক দ্বীপক দেবনাথ জানান, রাত আনুমানিক ৩টার দিকে রাশেদের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। আজ শুক্রবার সকালে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় অভিযুক্ত তাজুল ইসলাম ঘটনার পর থেকে পলাতক রয়েছে। পুলিশ তাকে আটক করার চেষ্টা করছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here