সুবর্ণজয়ন্তীতে সবার সহযোগিতা চাই – ওবায়দুল কাদের

0
146

এফআইআর টিভি অনলাইন ডেক্সঃ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিদেশি মেহমানদের আগমন এবং সব আনুষ্ঠানিকতা সুচারুভাবে সম্পন্ন করতে নগরবাসীর সর্বাত্মক সহযোগিতা কামনা করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। নগরবাসীর চলাচল নির্বিঘ্নে রাখতে সবাইকে ডিএমপি পুলিশের নির্দেশনা প্রতিপালনেরও আহ্বান জানান তিনি।

গতকাল সকালে নিজের সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংকালে এ আহ্বান জানান ওবায়দুল কাদের। এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর মাহেন্দ্রক্ষণে নগরবাসীকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

আওয়ামী লীগের নেতাকর্মীদের দলীয় কর্মসূচি যথাযথভাবে বাস্তবায়ন এবং সরকারি কর্মসূচিতে সহযোগিতা করার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, সহযোগী সংগঠনের সরকারি ও দলের মূল কর্মসূচির সঙ্গে সমন্বয় করে নিজ নিজ কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন করতে হবে।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে এসে এখনো নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের ইতিহাস নিয়ে বিএনপি বিভ্রান্ত করছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মধ্য দিয়ে যে ইতিহাস বিকৃতি শুরু করছিল তারা, তা এখনো বজায় রেখেছে বিএনপি।’

হঠাৎ করেই করোনার সংক্রমণ ও মৃত্যুর হার বাড়তে শুরু করছে। করোনা মোকাবিলায় ওবায়দুল কাদের দেশবাসীকে সঠিকভাবে মাস্ক পরিধান, হ্যান্ড স্যানিটাইজার ও সুরক্ষা সামগ্রী ব্যবহারের নির্দেশনা দেন। পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধি মেনে চলতে আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here