হবিগঞ্জের চৌধুরীবাজার পুজা মন্ডপের পাশ থেকে পবিত্র কোরআন শরীফসহ কোরান শরিফ সহ নোয়াখালীর এক যুবক আটক

0
11
বিশেষ প্রতিনিধিঃ হবিগঞ্জ শহরের চৌধুরীবাজার সার্বজনীন পূজা মন্ডপের পাশ থেকে পবিত্র কোরআন শরীফসহ এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা । গত শুক্রবার (১৯ নভেম্বর) বিকেলে স্থানীয় লোকজন তাকে আটক করে। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।
আটককৃত মিজানুর রহমান নোয়াখালি জেলার বেগমগঞ্জ থানার সামছুল হকের ছেলে।প্রত্যক্ষদর্শী সানি রায় জানান, গত শুক্রবার (১৯ নভেম্বর) দুপুর থেকে ওই যুবক চৌধুরী বাজার সার্বজনীন পূজা মন্ডপের চারপাশে ঘোরাফেরা করছিল। তার আচরণ সন্দেহজনক মনে হওয়ায় কয়েকজন যুবক তার ওপর নজর রাখেন। বিকেলের দিকে হঠাৎ ওই যুবক মন্ডপের পেছনে চলে যায়। স্থানীয়রা তাকে আটক করে তার কাছে একটি কোরআন শরীফ পান।
জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক বিপ্লব রায় সুজন বলেন, ‘স্থানীয়রা ওই যুবককে আটক করে আমাকে খবর দেন। আমি ঘটনাস্থলে গিয়ে পুলিশকে খবর দিই। পরে বিষয়টি চৌধুরীবাজার পুলিশ ফাঁড়িতে জানালে পুলিশ এসে ওই যুবককে ফাঁড়িতে নিয়ে যায়।
খবর পেয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী জানান, পুলিশ ফাঁড়ি থেকে পরে ওই যুবককে থানায় নেয়া হয়েছে। সেখানে জিজ্ঞাসাবাদ চালানো হয়। পরে বিস্তারিত জানানো হবে বলে ওসি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here