হবিগঞ্জের বানিয়াচংয়ে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

0
129

আকিকুর রহমান রুমন, বিশেষ প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকি’র প্রতিবাদে বানিয়াচং উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৪ঠা মে শনিবার সকাল ১১ টায় বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে ছাত্রলীগ, যুবলীগ, সহ সকল অংগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী অংশগ্রহণ করেন।
মিছিলটি স্থানীয় বড়বাজার শহীদ মিনার থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মুক্তিযোদ্ধা চত্বরে সমাবেশের মাধ্যমে সমাপ্ত করা হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টার এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আংগুর মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হোসেন খান বাহার, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু,শাহজাহান মিয়া,সাবেক ছাত্রনেতা প্রিয়তোষ রঞ্জন দেব,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আলমগীর হোসেন, সাবেক ছাত্রনেতা এডঃ মুর্শেদুজ্জামান লুকু,যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিবুর রহমান, আব্দুল হালিম সোহেল, ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসেন খান মামুন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বিপুল ভূষণ রায়,আহমদ লস্কর, উপজেলা আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন,আবুল হোসেন, আসাদুর রহমান খান, আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আরফান উদ্দিন, মিজানুর রহমান খান,ইমান উদ্দিন, কৃষ্ণ দেব,যুবলীগ নেতা ছায়েব আলী, বাবুল মিয়া,আজমল হোসেন খান, অলফুজ মিয়া,তোফাজ্জল হোসেন শাওন মিয়া প্রমুখ।
বিক্ষোভ সমাবেশে বক্তারা বিএনপি তথা ছাত্রদল ও যুবদলের প্রতি হুশিয়ারি উচ্চারণ করে বলেন,এ ধরনের হত্যার হুমকি গণতন্ত্রে বিশ্বাস করে এমন কোন রাজনৈতিক দলের হতে পারেনা।তাই এ রকম কোন হুমকিদাতাদের রাজপথে মোকাবেলা করার জন্য ছাত্রলীগ আর যুবলীগই যথেষ্ট।এ ধরনের অশুভ ততৎপরতা বন্ধ না করা হলে এর পরিনাম ভয়াবহ হবে বলে হুশিয়ারি করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here