হবিগঞ্জের বানিয়াচংয়ে বিজয় দিবসের রাতে টমটম ছিনতাই ।। ছিনতাইকৃত মালামালসহ গ্রেফতার-২

0
157

আকিকুর রহমান রুমন, বিশেষ প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের রাতে যাত্রী সেজে উপজেলা সদরের ভেতর একটি টমটম গাড়ি ও চালকের মোবাইল ফোনসহ সবকিছু নিয়ে নেয় ৪জন ছিনতাইকারী। এই ঘটনার অভিযোগে বানিয়াচং থানা পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইকারী দুই কুখ্যাত চুর-ডাকাতকে গ্রেফতার করা হয় এবং তাদের কাছ ছিনতাইকৃত টমটমের যন্ত্রাংশ ও চালকের মোবাইল ফোন সেটটি উদ্ধার করা হয়।

থানা পুলিশ সূত্রে জানাযায়,ওই দিন রাতেই অজ্ঞাত ০৪ যাত্রীবেশী ছিনতাইকারী বানিয়াচং উপজেলা সদরের জাতুকর্ণপাড়া টমটম চালক মুরছালিন মিয়া(১৫)এর পিছন থেকে হাত বেধে ও মুখে কষ্পেট পেছিয়ে,মারধর করিয়া টমটম গাড়ী ও মোবাইল ছিনতাই করে নিয়ে যায়।

উক্ত ঘটনায় মুরছালিন মিয়ার পিতা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এই অভিযোগের প্রক্ষিতে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ এমরান হোসেনের দিক-নির্দেশনায় এসআই সঞ্জয় সিকদার,এএসআই মোঃ তোহা, এএসআই মোহাম্মদ সাদ্দাম হোসেন সংগীয় ফোর্সের সহায়তায় এই অভিযানটি পরিচালনা করা হয়। অভিযানকালে ছিনতাইয়ের ঘটনায় জড়িত শরীফখানি মহল্লার আ.রউফ এর পুত্র মোঃ তোফায়েল মিয়া (২৮)মঈন উদ্দিনের পুত্র কাউছার আহমেদ কাচা মিয়া (২২)কে তাদের নিজ বাড়ী হতে গ্রেফতার করা হয়। এবং তাদের হেফাজতে থাকা টমটম চালক মুরছালিন মিয়ার ছিনতাই হওয়া টমটম গাড়ী ও মোবাইল ফোনটি উদ্ধার করা হয়। উক্ত আসামীদের বিরুদ্ধে বানিয়াচং থানাসহ বিভিন্ন থানায় একাধিক চুরি ও ডাকাতি মামলা রুজু আছে। আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here