হবিগঞ্জের মেয়রের একমাত্র পুত্র এস.এস.সি পরীক্ষার্থী সামিরের অকাল মৃত্যু 

0
46
হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলা যুবলীগ সভাপতি ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিমের একমাত্র পুত্র সামিউর রহমান সামির এস.এস.সি পরীক্ষা শেষে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় অকাল মৃত্যু হয়েছে। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল রবিবার দুপুর ১২টায় ঢাকা মালিবাগস্থ বাসায় আকষ্মিক মৃত্যু হয় তার।সে মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজ থেকে এবার এস.এস.সি পরীক্ষার্থী ছিল। গতকাল রাত ৮টায় তার মরদেহ হবিগঞ্জে এসে পৌছে। এসময় লাশবাহী গাড়ির সাথে ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের এমপি আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির। এ খবর ছড়িয়ে পড়লে শহরজুড়ে নেমে আসে শোকের ছায়া। সামিরকে এক নজর দেখতে সামাজিক, সাংস্কৃতিক, ব্যবসায়ী ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ হাজার হাজার মানুষ জড়ো হন মেয়রের বাসায়। খবর পেয়ে ছুটে যান আব্দুল মজিদ খান এমপি, জেলা প্রশাসক ইশরাত জাহান, জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক হুসেন চৌধুরী, পুলিশ সুপার এস.এম মুরাদ আলিসহ উর্ধ্বতন প্রশাসনিক কর্মকর্তারা।
সামিউর রহমান সামিরের ১ম নামাজে জানাজা আজ সকাল সাড়ে ১০টায় শহরের কেন্দ্রীয় শাহী ঈদগাহ ময়দান, ২য় নামাজে জানাজা বাদ জোহর রিচি গ্রামে এবং শেষ নামাজে জানাজা বাদ আছর মুরারবন্দ দরবার শরীফে অনুষ্ঠিত হবে। পরে সেখানেই দাদা-দাদির খবরের পাশে তাকে সমাহিত করা হবে।
এদিকে, মেয়রপুত্র সামিউর রহমান সামিরের অকাল মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জেলা আওয়ামীলীগ সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের এমপি আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির, বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি, হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব জিকে গউছ, জেলা যুবলীগ নেতৃবৃন্দ ও হবিগঞ্জ পৌরসভার কাউন্সিলরবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here