হবিগঞ্জে ড.রেজা কিবরিয়া ও ভিপি নুরের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

0
23

নিজস্ব প্রতিনিধিঃ মাওলানা ভাসানীর ৪৫ তম মৃত্যুবার্ষিকীর অনুষ্টানে শ্রদ্ধা জানাতে গিয়ে ড.রেজা কিবরিয়া ও ভিপি নূরের উপর ছাত্রলীগ কতৃক নামধারী একদল বখাটেদের হামলার প্রতিবাদে যুব অধিকার পরিষদের ব্যানারে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয়েছে।

হবিগঞ্জ জেলা যুব অধিকার পরিষদের উদ্যোগে এই মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয়। গত১৯ নভেম্বর বিকাল ৪টায় হবিগঞ্জ পৌর ভবনের সামন থেকে মিছিলটি শুরু করে শহরের বিভিন্ন রাস্তা প্রদিক্ষন করে ২ নম্বর পুল এলাকায় গিয়ে মিছিলটি সমাপ্ত করা হয়।

পরে প্রতিবাদ মিছিল শেষে হবিগঞ্জ জেলা যুব অধিকার পরিষদের আহবায়ক তাওহীদ হাসানের সভাপতিত্বে ও সদস্য সচিব আনসার মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন তাওহীদ হাসান, জহিরুল ইসলাম আব্দাল,শহীদুল ইসলাম,কাওসার আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন জাহিদুর রহমান রাসেল, মাকতুব আহমেদ, জহিরুল আহমেদ, তাজুল ইসলাম, সৌরভ আহমেদ, রাসেল আহমেদ, আব্দুল রাজ্জাক, সায়েদ আহমেদ, মোঃ আব্দুল্লাহ, নফুর মিয়া,আব্দুল বাছিদ, সাইদুর রহমান, আকবর হোসেন, রাজা মিয়া, আলমগীর হোসেন, বিজয় মিয়া, কামরুল হাসান, বদরুল ইসলাম শাহনুর,মাহদী হাসান,শেখ মোঃ ফয়সল রেজা,সবুজ আহমেদ জীবন, এএইচ রাতুল, আসাদুল হাসান রাজীব,আশরাফুল ইসলাম,পাভেল আহমেদ রনি,ওহি আহমেদ,নিজাম চৌধুরী,সাজ্জাদ হোসেন,রাকিব আহমেদ প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন,মাওলানা ভাসানীর মাজারে শ্রদ্ধা জানাতে গিয়ে আমাদের হবিগঞ্জ জেলার কৃতি সন্তান ও গণঅধিকার পরিষদের আহবায়ক ড.রেজা কিবরিয়া ও সদস্য সচিব ভিপি নূরের উপর এই ন্যাক্কারজনক হামলার প্রতিবাদের পাশাপাশি তীব্র নিন্দা ও জানিয়ে বলতে চাই। এই হামলা ছিলো একটি পরিকল্পিত হামলা যার দৃষ্টতা এ হামলায়ই প্রমান হয়েছে।কারন বিনা উস্কানিতে শান্তিপূর্ণ এ ধরনের অনুষ্টানে যারা এই হামলার ঘটনা ঘটিয়েছে এই হামলাকারী দোষীদেরকে অবিলম্বে দ্রুত গ্রেফতার করারও আহবান জানান বক্তরা। এছাড়াও তারা সরকারকে উদ্যেশো করে আরও বলেন,ওদেরকে বিচারের আওতায় এনে আইনের শাষন প্রতিষ্টা রক্ষার কথাটিও উল্লেখ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here