হবিগঞ্জ জেলায় আইনশৃঙ্খলায় বিশেষ অবদানে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

0
185

এম কাদেরঃ দেশের প্রতি অগাধ ভালোবাসা এবং দায়িত্ব ও কর্তব্য পালনে দৃঢ় প্রত্যয় নিয়ে কাজ করার প্রয়াসে হবিগঞ্জ জেলায় আইনশৃঙ্খলায় বিশেষ অবদান রাখা পুলিশ সদস্যদের নিয়ে, জনাব এস এম মুরাদ আলি, পুলিশ সুপার হবিগঞ্জ এর  সভাপতিত্বে পুলিশ লাইন্স, হবিগঞ্জে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত কল্যাণ সভায় পুরষ্কারের অভিন্ন মানদণ্ডের আলোকে নভেম্বর-২০২১ মাসে ভাল পারফরমেন্স এর জন্য জেলার বিভিন্ন পদবীর অফিসার ও ফোর্সদের মাঝে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন।

মঙ্গলবার (৭ডিসেম্বর) সকালে জেলা পুলিশ লাইন্সের ড্রিল শেডে মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার এস এম মুরাদ আলি কর্মক্ষেত্রের কৃতিত্ব স্বরূপ পুলিশ কর্মকর্তাদের মাঝে সম্মাননা ও ক্রেষ্ট প্রদান করেন।

পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশের বিভিন্ন স্তরের সদস্যকে অস্ত্র, মাদক, গ্রেফতারী পরোয়ানা তামিলসহ বিভিন্ন ক্যাটাগরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় ভাল কাজের স্বীকৃতি হিসেবে পুরস্কৃত করা হয়েছে।

মাসিক কল্যাণ সভায় পুলিশ সদস্যদের মাসিক কাজের মূল্যায়ন শেষে পুলিশ সুপার এসএম মুরাদ আলী শ্রেষ্ঠ পুলিশ সদস্যদের হাতে পুরস্কার তুলেদেন।

এ ধরনের পুরস্কার আরো কর্মস্পৃহা ও দায়বদ্ধতা বাড়িয়ে দেয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে, সিনিয়র সহকারি পুলিশ সুপার মহসিন আল মুরাদ (মাধবপুর সার্কেল), অতিরিক্ত পুলিশ সুপার(সদর)মাহমুদুল হাসান,হবিগঞ্জ , সদর থানার অফিসার ইনচার্জ ওসি মাসুক আলী ও সদর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) দৌস মোহাম্মদসহ জেলার সকল থানার অফিসার ইনচার্জ (ওসি) ও পুলিশ পরিদর্শক(তদন্ত)এবং অন্যান্য অফিসার ফোর্স উপস্থিত ছিলেন। ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here