হবিগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউটে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করলেন এমপি আবু জাহির

0
448

নিজস্ব প্রতিবেদকঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে হবিগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউটে হবিগঞ্জ ৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব এড: মো: আবু জাহির এমপি বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন ।

আজ বুধবার (১৭ মার্চ ২০২১) হবিগঞ্জ পলিটেকনিক এর প্রধান ভবন এর সামনে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে নির্মিত ম্যুরালটি উদ্বোধন করা হয়েছে । এই সময় উপস্থিত ছিল জনাব এডঃ মোঃ আবু জাহির, এম.পি মহোদয় (মাননীয় সংসদ সদস্য, হবিগঞ্জ-৩),অধ্যক্ষ জনাব মোহসিনুর রহমান ( হবিগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউট ),এবং অন্যান্য শিক্ষক- শিক্ষিকা,কর্মকতা-কর্মচারী,ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলো। এছাড়া আরো উপস্থিত ছিলেন হবিগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সকল নেতাকর্মীবৃন্দ।

এসময় বঙ্গবন্ধুর আত্তার মাগফিরাতের জন্য এবং তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের জন্য বিশেষ দোয়া করা হয় । এরপরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্ম বার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে কেক কাটা হয় ।

এর আগে মাননীয় এম.পি মহোদয় কে হবিগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের পক্ষো থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে আগমন জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here