হবিগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়রকে মাধবপুর উপজেলা যুবলীগের শুভেচ্ছা

0
99
এফআইআর টিভি অনলাইন ডেক্সঃমোঃ হাউশ মিয়া,স্টাফ রিপোর্টারঃ পঞ্চম ধাপে হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নব-নির্বাচিত মেয়র জেলা যুবলীগের সভাপতি মোঃ আতাউর রহমান সেলিম কে লাল গোলাপ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মাধবপুর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক । হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে দলীয় প্রার্থী পৌরসভার জনগণের ভোটে প্রথম বারের মতো বিপুল ভোটে মেয়র নির্বাচিত হওয়ায় প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে মাধবপুর উপজেলা যুবলীগের সভাপতি ও ৪নং আধাঐর ইউনিয়নের জনন্দিত চেয়ারম্যান জনাব মোঃ ফারুক পাঠান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কাশেম।

২৮ ফেব্রয়ারি রোজ রবিবার রাত ১১ ঘটিকার সময় এক বিবৃতিতে তাঁরা আশা প্রকাশ করে বলেন, হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নির্বাচিত মেয়র মোঃ আতাউর রহমান সেলিম মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন এবং অসাম্প্রদায়িক ও ধর্মীয় সম্প্রীতি বজায় রেখে আপনি নেতৃবৃন্দের দেওয়া প্রস্ততি বাস্তবায়নে পৌরসভা দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাবেন। এটাই প্রত্যাশা

উল্লেখ্য-হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতিক নিয়ে আতাউর রহমান সেলিম ১৩ হাজার ৪৪৩ ভোট পেয়ে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধী আওয়ামীলীগ বিদ্রোহী (স্বতন্ত্র) মিজানুর রহমান মিজান নারিকেল গাছ প্রতিক নিয়ে ভোট পেয়েছেন ১০ হাজার ৭৯০ ভোট। বিএনপি মনোনীত প্রার্থী এনামুল হক সেলিম ধানের শীষ প্রতিক নিয়ে ভোট পেয়েছন ৩ হাজার ২৪২ ভোট।

পৌরসভায় মোট ভোটার রয়েছে ৫০ হাজার ৯শ ৩’ জেলা নির্বাচন কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here