হবিগঞ্জ-০৪ আসনে অবশেষে জয়ের দেখা পেলো নৌকা।

0
197

এফআইআর টিভি অনলাইন ডেক্সঃ হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল আলম রুবেল নৌকা প্রতীকে বেসরকারিভাবে ৬ হাজার ৭৮২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

 

১৪ ফেব্রুয়ারি ( রোববার ) সন্ধ্যা ৭টায় উপজেলা কন্ট্রোল রুমে এ ফল ঘোষণা করেন জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. সাদেকুল ইসলাম।

 

নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী ও বর্তমান মেয়র নাজিম উদ্দিন শামসু ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৫৭৫ ভোট। এছাড়া ইসলামী আন্দোলন মনোনীত প্রার্থী আব্দুল বাসির হাতপাখা প্রতীকে পেয়েছেন ৫০৬ ভোট।

নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেন তিন জন প্রার্থী। এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ৪১ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। মোট ১৪ হাজার ৪০২ ভোটারের মধ্যে ১০ হাজার ৮৮৭ জন নিজেদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এর আগে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে নয়টি ওয়ার্ডের ১১টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। প্রতিটি কেন্দ্রেই ছিল ভোটারদের ব্যাপক উপস্থিতি। নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কঠোর অবস্থানে ছিল প্রশাসন। সার্বক্ষণিক টহল দিয়েছেন র‌্যাব ও বিজিবি সদস্যরা। এছাড়া প্রতিটি কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করেন।

উল্লেখ্য, চুনারুঘাট পৌরসভার প্রতিষ্ঠাকাল থেকে মেয়র পদটি বিএনপির দখলে ছিল। ১৬ বছর পরে নৌকার প্রার্থী মো. সাইফুল আলম রুবেল মেয়র নির্বাচিত হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here