১০ হাজার টাকার বৃত্তি গুজবে, জামালপুরের শিক্ষা প্রতিষ্ঠান

0
139
এফআইআর টিভি অনলাইন ডেক্সঃ সরকারি তহবিল থেকে প্রত্যেক শিক্ষার্থীকে করোনাকালীন সময়ের জন্য ১০ হাজার টাকা করে বৃত্তি দেওয়া হবে, বিভিন্ন ফেসবুক গ্রুপ গুলোতে এই গুজব প্রচার করা হয় । এই আবেদন আবেদনের জন্য আবশ্যক শিক্ষা প্রতিষ্ঠানের প্রত্যয়ন পত্র।এর জন্য প্রত্যয়ন পত্র সংগ্রহ করতে বিভিন্ন অঞ্চল থেকে অধ্যায়নরত শিক্ষার্থীরা ভিড় করেন কলেজ ক্যাম্পাসে।

দীর্ঘ সময় বন্ধ থাকার পর আজকে হঠাৎ করেই শিক্ষার্থী দিয়ে মুখরিত হয়ে উঠেছে জামালপুরের সরকারি আশেক মাহমুদ কলেজ সহ শহরের সকল শিক্ষা প্রতিষ্ঠান।

শহরের ওপর বিদ্যাপীঠ সরকারি জাহেদা সফির মহিলা কলেজে, প্রত্যয়ন পত্র নিতে একসাথে সমবেত হন কলেজের ৫ হাজার ছাত্রী। কানায় কানায় পূর্ণ হয়ে যায় প্রতিটি বিভাগ, মাঠ এবং প্রশাসনিক কক্ষ। প্রত্যয়ন পত্রের বিপরীতে প্রতিষ্ঠান কর্তৃপক্ষ ৫০ টাকা করে ফি গ্রহণ করে।

সেই সাথে আবেদন সম্পন্ন করার জন্য সকল কম্পিউটারের দোকানগুলোতেও প্রচুর ভিড় লক্ষ করা যায়।

দীর্ঘ সময় পর সহপাঠী বন্ধুদের দেখা পেয়ে উচ্ছ্বসিত ছিল শিক্ষার্থীরা। যে কারণে গুজবের জন্য হলেও দীর্ঘদিন পর শিক্ষাপ্রতিষ্ঠানগুলো হঠাৎ করেই যেন প্রাণ ফিরে পেয়েছিল। ওয়েবসাইট ঘেঁটে তথ্য সংগ্রহ করতে গেলে দেখা যায় ওয়েবসাইটটি কয়েকদিন ধরেই ডাউন হয়েছে যে কারণে আবেদন করা যাচ্ছে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here