১৯ গাড়ি নিয়ে আমানত শাহ নামে ফেরিটি ডুবে যায়নি, হেলে পড়েছে-নৌ পরিবহন মন্ত্রণালয়

0
25

এফআইআর টিভি অনলাইন ডেস্ক : মানিকগঞ্জের পাটুরিয়ায় ৫ নম্বর ফেরিঘাটে ১৯টি গাড়ি নিয়ে রো রো আমানত শাহ নামে ফেরিটি ডুবে যায়নি বলে জানিয়েছে নৌ পরিবহন মন্ত্রণালয়। বুধবার (২৭ অক্টোবর) নৌ পরিবহন মন্ত্রণালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো তথ্যে বলা হয়, পাটুরিয়া ঘাটে ফেরিটি কাত হয়ে হেলে পড়েছে, ডুবে যায়নি।

এর আগে মানিকগঞ্জের পাটুরিয়া ফেরিঘাটে ১৯টি গাড়ি নিয়ে ডুবে গেছে রো রো আমানত শাহ নামে একটি ফেরি। পদ্মায় পড়ে যাওয়া গাড়িগুলোর মধ্যে বেশিরভাগ ট্রাক ছিল। ছিল কয়েকটি ছোট গাড়িও। তবে কোনো বাস ছিল না। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। কেউ নিখোঁজ আছেন কিনা তাৎক্ষণিকভাবে তাও জানা যায়নি। ফেরিটি ডোবার সময় অধিকাংশ যানের যাত্রী লাফিয়ে পড়েন।

বুধবার সকাল সাড়ে নয়টার দিকে পদ্মা নদীতে ফেরিটি ডুবে যায় বলে জানিয়েছেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন আরিচা শাখার উপমহাব্যবস্থাপক মো. জিল্লুর রহমান। তিনি বলেন, রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া ঘাট থেকে যানবাহন লোড করে পাটুরিয়ার ৫ নম্বর ফেরিঘাটে নোঙর করে বড় আকারের রো রো ফেরি আমানত শাহ। ফেরি থেকে কয়েকটি গাড়ি নামার পরপরই এক পাশ কাত হয়ে ডুবে যায় ফেরিটি।

এরপর ১৯টি গাড়ি পদ্মায় পড়ে যায় বলে তথ্য পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজ চালাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here