১৯ বছর পর বারহাট্টা উপজেলা আ‘লীগের নতুন কমিটির সদস্যদের দায়িত্ব গ্রহণ 

0
91

সোহেল খান দূর্জয়, নেত্রকোনা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ নেত্রকোনার বারহাট্টায় মিলাদ মাহফিল, দোয়া ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প অর্পণের মধ্য দিয়ে রোববার ( ৩০ অক্টোবর) দায়িত্ব গ্রহণ করলো উপজেলা আওয়ামীলীগের নতুন কমিটি।

নতুন কমিটির সভাপতি মোঃ খায়রুল কবির খোকন ও সাধারন সম্পাদক কাজী সাখাওয়াত হোসেন উপজেলা আওয়ামী লীগের গোপালপুর বাজারের অফিসে বিকেল দুইটায় এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

পরে তারা উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। কর্মসূচীর সকল পর্যায়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠণ সমূহের হাজার হাজার নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিগত ২০০৩ সালে বারহাট্টা আওয়ামী লীগের কমিটি গঠিত হয়। এ সময় কাউন্সিলরদের প্রত্যক্ষ-ভোটে আজিজুর রহমান সভাপতি ও মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওয়াহেদ সাধারন সম্পাদক নির্বাচিত হন।

এরপর কেটে যায় দীর্ঘ উনিশটি বছর। বিভিন্ন পরিস্থিতি পাড় করে সর্বশেষে গত ২৪শে অক্টোবর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলন শেষে ময়মনসিংহ বিভাগের সাংগঠণিক দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠণিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বারহাট্টা আওয়ামী লীগের কমিটির সভাপতি পদে মোঃ খায়রুল কবির খোকন, সিনিয়র সহ-সভাপতি পদে মুহাম্মদ মাইনুল হক, সাধারন সম্পাদক পদের কাজী সাখাওয়াত হোসেন ও যুগ্ম-সাধারন সম্পাদক পদে মোঃ মোখলেছুর রহমানের নাম ঘোষনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here