২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুষ্পস্তবক অর্পণ – মাধবপুর থানা পুলিশ 

0
86

এম এ কাদেরঃ হবিগঞ্জ জেলার মাধবপুর থানা পুলিশের পক্ষ থেকে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা করা হয়।

পরবর্তীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২২ উপলক্ষে মাধবপুর থানার পক্ষ থেকে শহীদ  মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন মাধবপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাক। এ সময় মাধবপুর থানা পুলিশের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এই মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, ২৬ মার্চ  লাশের ধ্বংশস্তুপ থেকে রক্তরাঙা সূর্যের পূর্বাভাষের দিন। মুক্তির প্রতিজ্ঞায় উদ্দীপ্ত হওয়ার ইতিহাস রচিত হয় সেদিন। বঙ্গবন্ধুর আহবানে সাড়া দিয়ে সুদীর্ঘ নয় মাসের রক্তক্ষয়ী স্বাধীনতা সংগ্রামের মধ্য দিয়ে আমরা পৃথিবীর বুকে এঁকেছি আমাদের মানচিত্র, স্বপ্নের মানচিত্র। বিনম্র শ্রদ্ধায় স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, বাংলাদেশ মহাকাব্যের মহানায়ক, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, যাঁর হাত ধরে এসেছে পরম আরাধ্য স্বাধীনতা। শ্রদ্ধার সাথে স্মরণ করছি জাতীয় চার নেতাসহ মুক্তিযুদ্ধের সংগঠক ও সকল বীর মুক্তিযোদ্ধা এবং সর্বস্তরের জনগণকে, যাঁরা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে মুক্তিযুদ্ধে অবদান রেখেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here