২৮ বছর বয়সে ধর্ষণের শিকার অভিনেত্রী !

0
100

এফআইআর টিভি অনলাইন ডেক্সঃ ২৮ বছর বয়সী আমেরিকান গায়িকা ও অভিনেত্রী ডেমি লোভাতো অভিনয় ক্যারিয়ারের এক ভয়ঙ্কর স্মৃতির কথা স্বীকার করেছেন। ডেমি লোভাতো ১৯৯২ সালের ২০ আগষ্ট যুক্তরাষ্ট্রের নিউ মেক্সিকো জন্মগ্রহণ করেন। ২০০২ সাল থেকে শুরু করেন তার হলিউড ক্যারিয়ার। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, কিশোরী বয়সে ধর্ষণের শিকার হয়েছিলেন।

ড্যান্সিং উইথ দ্য ডেভিল শিরোনামে ডকুমেন্টারিতে ডেমি লোভাতো উল্লেখ করেন, সবে কৈশোরে পা দিয়েছেন ডেমি। একটি টেলিভিশন সিরিজে অভিনয় করছেন। সেখানে এক লোক তাকে মাদক খাইয়ে অজ্ঞান করে খালি ঘরে নিয়ে ধর্ষণ করে। নগ্ন অবস্থায় ডেমিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাকে জিজ্ঞেস করা হয়েছিল, তুমি কি নিজের ইচ্ছায় শারীরিক সম্পর্ক করেছ? কিন্তু অচেতন থাকায় সে প্রশ্নের উত্তর দিতে পারেনি ডেমি। ধরে নেওয়া হয়েছিল তার ইচ্ছেতেই এটি হয়েছে এবং পুরো ঘটনা চেপে দেওয়া হয়।

মার্কিন এ অভিনেত্রী ও গায়িকা ওই ব্যক্তির নাম প্রকাশ না করে আরো জানান, প্রতিদিন তার সামনে দিয়ে যেতে হত ডেমিকে। এমনকি তাকে বিয়ের প্রস্তাবও দিয়েছিল লোকটি। ভয়ে, অপমানে কাউকে পাশে না পেয়ে কাজের জায়গাটিই ছেড়ে দিয়েছিলেন তিনি। এখন তার ভয়ের কিছু নেই। পায়ের নিচের মাটিও শক্ত। তাই সাহস করে মুখ খুলেছেন ডেমি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here