কৃতি শিক্ষারর্থীদের সংবর্ধনা ও ১২ লক্ষ টাকার মেধাবৃত্তি ৩৬ শিক্ষারর্থীর হাতে তুলে দিলেন গাজীপুর পুলিশ সুপার

0
101

আলিফ আরিফা হক, গাজীপুর থেকেঃ গাজীপুর জেলা পুলিশ তাদের পরিবারের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা মেধাবৃত্তি প্রদান করেছে। গত সোমবার দুপুরে গাজীপুর জেলা পুলিশ লাইনে আনুষ্ঠানিকভাবে ৩৬ জন কৃতি শিক্ষার্থীর হাতে পুলিশ সুপার এসএম শফিউল্লাহ সম্মাননা ক্রেস্ট ও বৃত্তির টাকা তুলে দেন।

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুরের পুলিশ সুপার এসএম শফিউল্লাহ। প্রধান অতিথি ছিলেন খাজা বদরুদ্দোজা মডার্ন হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর ডা: মোঃ বখতিয়ার।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ছানোয়ার হোসেন, মোঃ আমিনুল ইসলাম, ফারজানা ইয়াসমিন প্রমুখ।
প্রধান অতিথি বলেন, আমার বাবা পুলিশ ছিলেন। তিনি বর্তমানে অবসরে আছেন। জন্মগতভাবেই পুলিশের তথা তাঁদের সন্তানদের জন্য কিছু করতে পারাটা আমি গর্ববোধ করি। এ মানসিকতা নিয়ে এ বৃত্তি প্রদান কার্যক্রম হাতে নেই। ক্ষুদ্র পরিসরে হলেও গাজীপুর থেকেই আনুষ্ঠানিকভাবে আমার একাজ শুরু করলাম। এ অনুষ্ঠানে ৩৬জন শিক্ষার্থীদের মাঝে ১২লক্ষ টাকার বৃত্তি ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। ভবিষ্যতে এর পরিমাণ আরো বাড়ানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here