খোলস পাল্টানো নেতা কাউন্সিলর প্রার্থী আলমাছ মোল্লার দাওয়াত পন্ড ! 

0
71

আলিফ আরিফা হোক, গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর সিটির ৩১ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আলমাছ মোল্লার দাওয়াত অনুষ্ঠানের বিশাল প্যান্ডেল শুন্য থেকে শুন্যই রয়ে গেল।

বিএনপি থেকে এসে আওয়ামী শ্রমিলকলীগ নেতা হয়ে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ৩১ নং ওয়ার্ডে ঠেলাগাড়ি প্রতীক নিয়ে কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্বাচন করছেন আলমাছ মোল্লা। শুক্রবার তিনি নির্বাচন উপলক্ষে গরু জবাই করে মায়ের নামে দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন। সংবাদ পেয়ে ওই দোয়া অনুষ্ঠান পন্ড করে দিয়েছেন নির্বাচনের রিটার্নিং অফিসের কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

খোঁজ নিয়ে জানা যায়- ৩১ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ও সদর মেট্রো থানা শ্রমিক লীগের আহব্বায়ক আলমাছ মোল্লা দুপুরে ম ও বিশাল প্যান্ডেল বানিয়ে দোয়া মাহফিলের আয়োজন করেন। তৈরি করেন তোরণ। টানানো হয় ঠেলাগাড়ি প্রতীকের ব্যানার। বিশাল প্যান্ডেলে সাজানো ছিল সারি সারি চেয়ার। গরু জবাই করে ভোটারসহ কয়েক হাজার মানুষকে খাওয়ানোর ব্যবস্থা ছিল তার।
আর এদিকে এমন আয়োজনের খবর পেয়ে রিটার্নিং অফিসারের কার্যালয়ে থেকে কর্মকর্তারা এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট গিয়ে তাৎক্ষণিকভাবে সব আয়োজন বন্ধ করার নির্দেশ দেন। রান্না করা খাবারগুলো আলমাছ মোল্লার বাড়িতে পাঠিয়ে দেয়া হয় এবং মোসলেকার মাধ্যমে তাকে প্রথমবার ক্ষমা করা হয়।

এ বিষয়ে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং অফিসার ফরিদুল ইসলাম সংবাদ মাধ্যমকে জানান- নির্বাচনী আচরণবিধি মানাতে কঠোর অবস্থানে রয়েছে নির্বাচন কমিশন। এজন্য অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে তদন্তের জন্য অফিসার পাঠানো হয়েছিল।
তিনি আরো বলেন- কোনো প্রার্থী যদি সতর্কতা নোটিশ করার পরও একই অপরাধ করেন, তাহলে তাকে দুটি নোটিশ দেয়া হবে। তারপরও যদি একই অপরাধ করেন তাহলে কোনো ছাড় নয়। তার প্রার্থিতা বাতিলের জন্য প্রস্তাব নির্বাচন অফিসে পাঠানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here