গাজীপুরে গোয়েন্দার গোপন অভিযানে সাড়ে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার

0
70

আলিফ আরিফা হক, গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর মহানগর গোয়েন্দা বিভাগ উত্তরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচাণা করে সাড়ে ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলয়েট উদ্ধার করেছে।

শনিবার  ৬ই মে বেলা ১১ টায় ডিসি ডিবি মিডিয়া ইব্রাহীম খান তার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেন।

তিনি বলেন খবর পাওয়া যায় যে, জিএমপি বাসন থানাধীন চান্দনা চৌরাস্তায় গাজীপুর সড়ক ভবনের সামনে পাকা রাস্তায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক লেনদেনের জন্য অবস্থান করছে।

পরে গাজীপুর মহানগর গোয়েন্দা বিভাগ উত্তরের কর্তব্যরত পুলিশ সদস্য জহুরুল ইসলাম (এস.আই) ও মোহাম্মদ মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযান পরিচালনা করে দুজনকে গ্রেফতার পূর্বক সাড়ে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করেন। গ্রেফতারকৃতরা হলেন- কক্স বাজার জেলার টেকনাফ থানাধীন উত্তর লেঙ্গুরবিল গ্রামের মৃত মাহামুদ সালামের ছেলে মোঃ ইমরান (২৫) ও ওই একই জেলা ও থানার মিঠাপানির ছড়া গ্রামের আঃ হক সওদাগরের ছেলে মোঃ হুমায়ুন কবির (১৯)।

ডিসি ডিবি ইব্রাহীম খান আরো বলেন- তাদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায়- তারা দীর্ঘদিন ধরে টেকনাফ থেকে ইয়াবার চালান এনে দেশের বিভিন্ন শহরে সরবরাহ করছে। ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে বাসন থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হচ্ছে।

প্রেস ব্রিফিংয়ে আরো উপস্থিত ছিলেন- মোঃ কামাল হোসেন উপ-পুলিশ কমিশনার (ডিবি উত্তর) ও এসি মিডিয়া আসাদুজ্জামান হোসেন। তারা বলেন- মাদকসহ গ্রেফতারকৃতরা অত্যন্ত সু-কৌশলে বেহেস্তিফল আনাড়সহ আনারস ও বেশ কিছু ফলের ভেতরে করে ইয়াবার চালান দেশের বিভিন্ন স্থানে পৌছায়। এ বিষয়ে পুলিশ সোচ্চার হলেও তারা সাধারণের সহযোগিতা কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here