নারী কারারক্ষীর কলেজ পড়ুয়া তিন সন্তানের জীবন বিপন্ন ! অপরাধী না হয়েও তাদের জননী কারাবাসে 

0
92

স্টাফ রিপোর্টারঃ নারী কারারক্ষী শিমুল আক্তার র‍্যাবের অভিযানে শিকার হয়ে দীর্ঘ দিন যাবৎ কারাবাসে। শিমুল আক্তারের তিন কলেজ পড়ুয়া সন্তানের শিক্ষা জীবন বিপন্নে। শুধু তা-ই নয় এ সাথে বাবাও রয়েছে কারাগারে।

দীর্ঘ অনুসন্ধানের পর জানা যায়, গত ২৫শে সেপ্টেম্বর রাত আনুমানিক ৮টায় কারারক্ষী শিমুল আক্তারের নির্মাণাধীন বাড়ি থেকে তথ্য মতে, চট্টগ্রাম থেকে র‍্যাব-৭এর মাহফুজ ও সঙ্গীয় ফোর্স কুমিল্লায় এসে র‍্যাব-১১ এর সাথে মিলিত হয়ে যৌথ অভিযান চালিয়ে শিমুল আক্তার নামক এক নারী কারারক্ষীর বাসায় গিয়ে তার স্বামী মনিরের বিরুদ্ধে  চট্রগ্রাম ডাবলমুরিং থানার অপহরণ মামলার ওয়ারেন্ট ইস্যু’কে কেন্দ্র করে অভিযান পরিচালনা করে এবং মোবাইল ফোনে ওয়ারেন্ট কপি দেখিয়ে স্বামী মনিরের সাথে  স্ত্রী শিমুল আক্তার’কে বিশেষ প্রয়োজনে কথা আছে বলে দু’জনকেই  নিয়ে যায়।

রহস্যময় অভিযানে উল্লেখ্য যে, চট্টগ্রাম আগ্রাবাদের এলাকার একজন কুখ্যাত মাদক কারবারী (পারভিন ) অভিযানের খল নায়ক ছিল বলে স্হানীয় সূত্রে ও বিভিন্ন প্রকাশিত সংবাদ মাধ্যমে বেরিয়ে আসে।

নারী কারারক্ষী মোছঃ শিমুল আক্তার র‍্যাবের অভিযানে ধরপাকড়ের ২৫শে সেপ্টেম্বর নিয়ে যাওয়ার পর ২৬ শে সেপ্টেম্বর মাদক মামলার আসামি হয়ে কারাবাস করছে। এদিকে শিমুল আক্তারের তিন কলেজ পড়ুয়া সন্তানদের দাবী হল, আমার মা ( শিমুল আক্তার ) সম্মানের সহিত কারারক্ষী হিসেবে দীর্ঘ দিন যাবৎ চাকুরী করে যাচ্ছে। আমাদের জননীকে বাড়ি থেকে শুন্য হাতে নিয়ে যাওয়ার পরের দিন মাদক মামলার আসামি করা হয়েছে। যার প্রতিক্রিয়ায় বর্তমানে শিমুল আক্তারের তিন সন্তানের শিক্ষা জীবন বিপন্নে কাটছে বলে দাবী করেছে সন্তানেরা।

এই রহস্যময় ঘটনাটি নিয়ে আসছে বিরল প্রতিবেদন জানতে চোখ এফআইআর টিভি অনলাইনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here