স্ত্রীর অত্যাচারে দুই সন্তানসহ স্বামীর আত্মহত্যার চেষ্টা ! 

1
97

কুতুবদিয়া(কক্সবাজার)প্রতিনিধিঃ কক্সবাজারে কুতুবদিয়া উপজেলায় স্ত্রীর অত্যাচার সইতে না পেরে দুই সন্তানসহ আব্দুল আজিজ (২৮) নামে এক ব্যক্তি বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছে।

স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সোমবার (২৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৮ টায় উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের চৌধুরী পাড়া এলাকায় নানার বাড়ীর পাশে বিলের মাঝে গিয়ে প্রথমে নিজে, পরে অবুঝ দুই সন্তানকে বিষপান করে আত্মহত্যা করার চেষ্টা করে। দুই সন্তান সুস্থ থাকলেও আব্দুল আজিজের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার পরামর্শ দিয়েছে চিকিৎসক জয়নাব বিবি। তার দুই সন্তান তামিন ইকবাল বাবু (৬), মাইমুনা (২)। আব্দুল আজিজ বড়ঘোপ ইউনিয়নের মুরালিয়া এলাকার আবুল হোছাইনের পুত্র। কয়েক বছর আগে আবদুল আজিজের সাথে আলী আকবর ডেইল ইউনিয়নের তেলিপাড়া এলাকার আমির হোসনের মেয়ে রোকেয়া বেগমের বিয়ে বন্ধনে আবদ্ধ হয়। তবে, আবদুল আজিজ নানার বাড়ীতে বসবাস করে আসছিল।

আব্দুল আজিজের বোন মনোয়ারা বেগম বলেন, কয়েক বছর আগে বিয়ে হয় তার। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। বিয়ের পর থেকেই ভাইকে প্রায়ই মারধর করতো। ঘটনার দিনের পূর্ব রাতে তার শশুর বাড়িতে নির্যাতন ও অপমানিত করায় দুই সন্তানকে নিয়ে চলে আসেন এবং সকালে তারা বিলের মাঝে নির্জনে গিয়ে বিষপান করেন বলে জানান।

এব্যাপারে কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, স্ত্রীর নির্যাতন ও শিশু সন্তান নিয়ে আত্মহত্যার চেষ্টা করার অভিযোগ পাওয়া না গেলেও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এব্যাপারে অভিযোগ পেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here