হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন মাধবপুর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক ।।

0
24

এম এ কাদের, মাধবপুর থেকেঃ হবিগঞ্জের জেলার পুলিশের মাসিক অপরাধ ও আইন শৃঙ্খলা আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । ৬ জুন রবিবার দুপুরে হবিগঞ্জ জেলা পুলিশ লাইনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় হবিগঞ্জ জেলার সকল থানার কর্মরত সকল স্তরের পুলিশ সদস্যদের মধ্যে কর্মস্পৃহা ও কর্মচঞ্চল বাড়ানোর লক্ষ্যে ২০২১ সালের এপ্রিল মাসের জেলার বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ কর্মকাণ্ডের জন্য শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে নির্বাচন করে পুরস্কার দেওয়া হয়।
পুলিশ হেডকোয়ার্টার প্রগীত অভিন্ন মানদণ্ডের আলোকে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ মাধবপুর থানার ওসি মোঃ আব্দুর রাজ্জাকে জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়। নির্বাচিত পুলিশ সদস্যদের হাতে সম্মাননা তুলে দেন জেলার পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, মাধবপুর ও চুনারুঘাট সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ, সহ জেলার পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তারা উপস্থিত ছিলেন প্রমূখ ।

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে, তিনি বলেন জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে নির্বাচিত হয়েছেন । যদি মাধবপুরবাসী আমাকে সর্বত্র সহযোগিতা করেন তাহলে আমি আমার দায়িত্ব পালনে এবং কর্মক্ষেত্রে আরো উন্নত ভূমিকা পালন করতে সক্ষম হব বলে আশা্বাদী । আমি সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি ।
এর আগে আমি সততা ও সম্মানের সাথে ডিএমপি বাড্ডা থানাও সফলতার সাথে কাজ করেছি । যা বিভিন্ন গনমাধ্যমের মাধ্যমে প্রকাশিত হয়েছে । আমি আমার কর্মজীবনে সততার সাথে কাজ করার জন্য প্রতিজ্ঞাবদ্ধ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here